info@sattit.com (+880)1850054500

Our Product

Home   Product   School Management Software

Restaurant Management System | Web Application [Software] 2019


Application Features

SATT Restaurant management software is specially designed for the restaurant industry to efficiently manage order and delivery, cost control as well as view all information in detail. We provide best-in-class web application, coupled with workforce management, food item list with different categories, menu and table management, order details, customer billing information and a complete cash counter option with a daily and monthly cost-deposit section. Satt restaurant software ,in fact, lets you leverage the restaurant data analytics and give you a better strategy for your business.

Card image cap

key_feature


অ্যাপ্লিকেশন ফিচারসমুহ

স্যাট রেস্টুরেন্ট ম্যানেজমেন্ট সফটওয়্যারটি যেকোন অর্ডার ম্যানেজ, ডেলিভারি, ব্যয় নিয়ন্ত্রণ এবং সমস্ত তথ্য বিশদভাবে দেখার জন্য বিশেষ ভাবে রেস্টুরেন্ট ইন্ডাস্ট্রির জন্য তৈরী করা হয়েছে। আমরা সর্বোত্তম এবং উচ্চ মানসম্পন্ন ওয়েব অ্যাপ্লিকেশন সরবরাহ করি যেখানে আপনি আপনার ওয়ার্কফোর্স ম্যানেজমেন্ট, অর্ডার ডিটেইলস, বিভিন্ন ক্যাটেগরীর ফুড আইটেম লিস্ট, মেন্যু এবং টেবিল ম্যনেজমেন্ট, কাস্টোমার বিলিং ইনফরমেশন সহ একটা ক্যাশ কাউন্টার অপশন ও পাবেন প্রতিদিনের এবং মাসিক আয়-ব্যয় হিসেব রাখার জন্য। প্রকৃতপক্ষে স্যাট রেস্টুরেন্ট সফ্টওয়্যারটি সঠিক ডেটা অ্যানালিটিকসের মাধ্যমে আপনার ব্যবসাকে পরিকল্পনা মাফিক আরো ও এগিয়ে নিতে সহায়তা করে।

Card image cap

key_feature

অর্ডার কনফার্ম ও ইনভয়েসঃ

অর্ডার কনফার্ম ও অটোমেটিক প্রিন্ট করার ইনভয়েস তৈরি সিস্টেম। যা আপনি খুব সহজেই কী–বোর্ডের সাহায্যে প্রিন্ট করতে পারবেন। কত নম্বর টেবিল থেক অর্ডার দেওয়া হয়েছে তা উল্লেখ থাকবে।

স্টাফ ম্যানেজমেন্টঃ

স্টাফদের প্রোফাইল , বেতন ওভার টাইম, সাপ্তাহিক ছুটি ম্যানেজমেন্ট করার ব্যবস্থা। স্টাফদের অগ্রিম ছুটি ও অগ্রিম সেলারি সহ সকল তথ্য হিসাব প্রোফাইলে দেখার ব্যবস্থা। ছবি ও জাতীয় পরিচয়পত্র ইনপুট করার ব্যবস্থা থাকার ফলে এডমিন বা মালিক সকল সেলসমেনের সম্পূর্ণ তথ্য ও অভিভাবকের তথ্য দেখাতে পারবেন।

কাচামালের তালিকা:

দৈনিক কি কি কাচামাল প্রয়োজন, তার পরিমাণ ও হিসাব ডাটাবেজে ইনপুট করার মাধ্যমে সহজেই পরিমাপ করা যাবে কি পরিমাণ খাবার তৈরি হবে।

আইটেম নোটিফিকেশনঃ

কোনো আইটেম অর্ডার, স্টক ও নতুন ভাবে তৈরি হলে কাউন্টার এ নোটিফিকেশন যাবে।

রেস্টুরেন্টের দৈনিক মাসিক বাৎসরিক সেলস একনজরে দেখাঃ

আপনার রেস্টুরেন্টের দৈনিক ও মাসিক বিক্রয় একনজরে দেখে নিতে পারবেন। ফলে খুব সহজেই আপনি বের করতে পারবেন মাসের কোন দিনে সবচেয়ে বেশি ও কোন দিনে সবচেয় কম বিক্রি হয়েছে ।

দৈনিক লাভ লোকসান হিসাব করাঃ

দৈনিক বিক্রিত খাবারের অটোমেটিক লিস্ট প্রদর্শনের মাধ্যমে নিখুঁত হিসাব প্রদান করতে পারবেন। খরচ ও বকেয়ার হিসাব এবং বিক্রিত মূল্যের তুলনা করে লভ্যাংশের পরিমাণ দেখার সুবিধা।

খাবার শেষ হওয়ার পূর্বে নোটিফকেশনঃ

প্রতিটি খাবার একটি নির্দিষ্ট পরিমাণ সংখ্যায় উপনীত হলে স্ক্রিনে নোটিফিকেশন জমা হবে এবং সেখান থেকে অর্ডার লিস্টে যুক্ত হলে মূ্ল পরিমাণ থেকে কমে যাবে এবং ক্রেতা অর্ডারের সময় বুঝতে পারবে কি পরিমাণ খাবার স্টক আছে।

কাস্টমারে তালিকা দেখার ব্যাবস্থা, ডুপ্লিকেট কাস্টমার মার্জ করার ব্যবস্থাঃ

রেস্টুরেন্টের কাস্টমারদের তালিকা দেখার ব্যবস্থা এবং ডুপ্লিকেট কাস্টমার ইনপুট দেওয়ার সাথে তা পূর্বের ডাটাবেজের কাস্টমারের সাথে মার্জ হয়ে পুরনো কাস্টমার খুজে পেতে সহোযোগিতা করবে। পুরনো কাস্টমারের নাম ও মোবাইল নম্বর ইনপুট করা থাকলে নাম বা মোবাইল নম্বর লেখার পূর্বেই আপনাকে সাজেশন দেখাবে এবং সাজেশনে ক্লিক করে নাম ইনপুট করে নিতে পারবেন ।

উইথড্র ও ডিপোজিট করার সুবিধাঃ

রেস্টুরেন্টের অর্থ ইনপুট, ডিপোজিট ও ব্যাংক থেকে টাকা উত্তোলনের তারিখ, সময় ও রশিদ নম্বর ইনপুট করার সুবিধা। ফলে ব্যাংকিং সকল হিসাব সহ ফুল অ্যাকাউন্ট ম্যানেজমেন্ট আপনার সিস্টেমেই সুরক্ষিত থাকবে ।

সকল ক্যাটাগরি এক নজরে দেখাঃ

রেস্টুরেন্টের সম্পূর্ণ খাবারের নাম একনজরে দেখা যাবে। কোন খাবার বেশী পারমান বিক্রি হচ্ছে এবং দৈনিক কি পরিমাণ খাবার উৎপাদিত হয়েছে এবং বর্তমানে কি পরিমাণ খাবার অবশিষ্ট আছে তা দেখার ব্যবস্থা ।

অর্ডার কনফার্ম ও ইনভয়েসঃ

ক্রেতা কর্তৃক অর্ডার কনফার্ম ও অটোমেটিক ইনভয়েস তৈরি।

সর্বোচ্চ বিক্রয় চিহ্নিতঃ

যে পণ্য সবচেয়ে বেশী বিক্রয় হবে তা দেখার ব্যবস্থা এবং উক্ত আইটেমে কি পরিমাণ লাভ হবে তা সহজেই বের করার সুবিধা ।

কাস্টমার রিভিউঃ

খাবার পরিবেশন শেষে কাস্টমারর কর্তৃক রিভিউ গ্রহনের ব্যবস্থা। যা অন্যান্য ক্রেতা দেখাতে পারবে।

সম্পূর্ণ খাবারের তালিকাঃ

ড্যাশবোর্ডে সম্পূ্র্ণ খাবারের তালিকা ইনপুট থাকবে। ফলে ওয়েটার শুধুমাত্র স্ক্রিনে টাচ করেই ইনপুট করতে পারবে।

পুরাতন কাস্টমার ডিসকাউন্ট সিস্টেমঃ

পুরাতন কাস্টমার যখন অর্ডার প্লেস করবে তখন অটোমেটিক ভাবে নির্দিষ্ট পরিমাণ ডিসকাউন্ট প্রদান করা হবে এবং ক্রেতা অর্ডার করার সময় দেখাতে পারবে ।

একাধিক ব্রাঞ্চ ম্যানেজমেন্টঃ

একাধিক ব্রাঞ্চ ম্যানেজমেন্ট একই সফটওয়ার দিয়ে পরিচাচলনা করা যাবে। ফলে কোন ব্রাঞ্চে কি পরিমাণ ক্রেতা আছে, কি পরিমাণ খাবার আছে তা অন্য ব্রাঞ্চ সহজেই দেখতে পারবে।

ট্যাব সিস্টেমে অর্ডার গ্রহণঃ

ক্রেতা টেবিলে বসে ট্যাবের স্ক্রিনে খাবারের সবগুলো আইটেম দেখতে পারবে। খাবারের ধরণ, দাম ও গুণগত মান বিবরনে উল্লেখ থাকবে। ফলে ক্রেতা টেবিলে বসেই অর্ডার করতে পারবে।

কনফার্ম নোটিফিকেশনঃ

অর্ডারের সময় পরিমাণ ও মূল্যের ভাউচার দেখাবে এবং কাউন্ডার কর্তৃক অর্ডার কনফার্ম হলে উক্ত ট্যাবে নোটিফিকশ যাবে।

সুপার এডমিনঃ

সুপার এডমিন, একাধিক এডমিন ও একাধিক ওয়েটার ম্যানেজমেন্ট করার ব্যবস্থা। সুপার এডমিন সকল ব্রাঞ্চের তথ্য দেখাশুনা করতে পারবে।

কিচেন সুবিধাঃ

অটোমেটিক কিচেন সিস্টেম থাকায় ক্রেতা অর্ডার নিশ্চিত করলে কিচেন ও কাউন্টারে নোটিফিকেশন প্রদান করবে। কিচেন উক্ত অর্ডার গ্রহণ করলে কাউন্টার ও ক্রেতার ট্যাবে কাউন্ডাউন ৩০/৪০ মিনিট শুরু হবে। ফলে ক্রেতা সহজেই বুঝতে পারবেন তার খাবার কতক্ষন পরে পরিবেশণ করা হবে।

খাত অনুযায়ী খরচের হিসাবঃ

প্রতিষ্ঠানের প্রতিটি খরচের হিসাব আলাদা আলাদা ভাবে তারিখ ও সময় উল্লেখপূর্বক লিপিবদ্ধ থাকবে। ফলে দৈনিক, মাসিক ও বাৎসরিক খরচের হিসাব খুব সহজেই বের করতে পারবেন। যা আপনার রেস্টুরেন্টকে উন্নয়ন করতে সহায়তা করবে।

অগ্রিম বুকিং ও প্রোগ্রাম বুকিং:

অগ্রিম অর্ডার ও প্রোগ্রাম বুকিং এর জন্য কাস্টমার অনলাইনে অর্ডার করতে পারবেন এবং অর্ডার কনফার্ম করার জন্য অনলাইন পেমেন্ট মাধ্যমে পে করতে পারবে।

পেমেন্ট পদ্ধতিঃ

রেস্টুরেন্টের পেমেন্ট মেথড, বিকাশ/রকেট/নেক্সাস বা মাস্টারকার্ডের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। কাস্টমার এর মোবাইলে মেসেজের মাধ্যমে কনফার্ম করতে পারবেন ।

ডাইনামিক ড্যাশবোর্ডঃ

ডাইনামিক ড্যাশবোর্ড থাকার ফলে আপনি যেকোনো অপশন সহজেই কাস্টমাইজ করে নিতে পারবেন এবং এর জন্য আপনাকে আলাদা করে কোনো অপারেটোর নিয়োগ করা লাগবে না। এছাড়া ও আপনার চাহিদা অনুসারে আমরা অন্যানা ফিচার বা সুবিধা যুক্ত করার সুবিধা দিচ্ছি। ২ মাস অন্তর অন্তর সিস্টেম আপডেট দেওয়ার সুবিধা বিনামূল্যে উপভোগ করতে পারবেন ।

Satt Features:

  • All time demo active.
  • Two days seminar on uses of software.
  • 01(one) month free software service support.
  • 30 days Money Back Guarantee(condition apply).
  • Unlimited Support over phone, email or live chat.
  • Free Video seminar.
  • 24/7 online support.

Credits:


Note: Images are only for demo purpose.

  Quality checked by Satt

  Future updates

  24/7 support


Buy Now


  • Last Update     09/18/2019
  • Created       09/18/2018
  • High Resolution     Yes
  • Compatible Browsers     Firefox, Opera, Chrome
  • Documentation     Well Documented
  • Layout     Responsive
  • Languages     HTML, CSS, JAVASCRIPT, PHP, AJAX,
  • Framework     Laravel, Bootstrap, Jquery,


© All Rights Reserved satt it
Contact the satt it Help Team